Home / মিডিয়া নিউজ / শাহেদ-সিনথিয়া স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে একসঙ্গে দেখা যাবে;

শাহেদ-সিনথিয়া স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে একসঙ্গে দেখা যাবে;

‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’ স্লোগান সামনে রেখে শুরু হয়েছে নয়

দিনব্যাপী ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ১৯তম আসর। এ বছর উৎসবটি কেন্দ্র করে নির্মিত

হয়েছে ‘বনলতা’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।এতে কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন

জনপ্রিয় অভিনেতা শাহেদ শরীফ খান এবং সময়ের অন্যতম নৃত্যশিল্পী মডেল ও অভিনেত্রী সিনথিয়া ইয়াসমিন নুপুর।

আই থিয়েটারের ব্যানারে নির্মিত ‘বনলতা’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ইভান মনোয়ার।এতে লতা চরিত্রে দেখা যাবে সিনথিয়া ইয়াসমিনকে আর জীবন চরিত্রে দেখা যাবে শাহেদ শরীফ খানকে।

ঢাকার উওরা আপনঘর শুটিং হাউজ,দিয়া বাড়ি, ধানমন্ডি মডেল থানা ,ধানমন্ডি ৩২ নাম্বার, ২৮ নাম্বার রোডে ২ দিন শুটিং শেষে শর্ট ফিল্মটি এখন সম্পাদনার টেবিলে। শর্ট ফিল্মটিতে মিউজিক কম্পোজ করেছে আহমেদ সৌরিন। কণ্ঠ দিয়েছে সেওতি।

নির্মাতা বলেন জীবনানন্দ দাশের বনলতাকে ভেঙে এই সময় ক্যামেরায় বন্দী করেছি। এই শহরে যাপিত জীবন সম্পর্কের মধ্য যে দূরত্ব তৈরি হয়েছে তা এবং দূরত্ব কমিয়ে কাছে আসবার গল্প ‘বনলতা’।

বনলতা শর্ট ফিল্মটি বুশান আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভাল, রেইনবো ফিল্ম ফেস্টিভাল, লন্ডন; বার্লিন ফিল্ম ফেস্টিভালে প্রদর্শনীর সম্ভবনা রয়েছে। চলচ্চিত্র উৎসবগুলো ঘুরে আসবার পর দর্শক শর্ট ফিল্মটি ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে দেখতে পাবেন।

এ প্রসঙ্গে সিনথিয়া ইয়াসমিন বলেন, অনেক সময় ছোট ছোট কাজ অনেক বড় বার্তা পৌঁছে দেয়। সেই জায়গা থেকেই এবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করা।আমি এই কাজটি নিয়ে ভীষণ আশাবাদী।আশা করি দর্শকের ভালো লাগবে।

Check Also

বাংলাদেশ আমাদেরই একটা অংশ: কৌশানি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.