Home / মিডিয়া নিউজ / তমা মির্জার ক্যারিয়ার নষ্ট করে দিয়েছে তার স্বামী

তমা মির্জার ক্যারিয়ার নষ্ট করে দিয়েছে তার স্বামী

ব্যক্তিগত ঝা’মে’লা পিছু ছাড়ছে না চিত্রনায়িকা তমা মির্জার। স্বামী হিশাম চিশতীর চলমান ইস্যু নিয়ে

চুপ থাকার পরও বিষয়টি বারবার সামনে চলে আসছে। ইতোমধ্যে আইনি ল’ড়াই’য়ে সম্পৃ’ক্ত হয়েছেন

দুজনই। ডিজিটাল নিরাপ’ত্তা আ’ইনে স্বামীর বি’রু’দ্ধে মা’মলা করেছেন তমা।

অন্যদিকে মা’ম’লা করেন নায়িকার স্বামী হিশাম। মামলা দুটি হয়েছে বাড্ডা থানায়। সেই মামলার সুরাহা

এখনও হয়নি। তবে নায়িকাকে হিশাম চিশতী চরমভাবে আ’ক্র’ম’ণ করছেন এবং ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অ’ন্তর’ঙ্গ ভি’ডি’ও ফাঁ’সের হু’ম’কি’ও দিচ্ছেন।বিষয়টি নিয়ে রীতিমতো বি’র’ক্ত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা। তমা মির্জা বলেন, গত দশ বছরে মানুষের কাছে একটা ভালো ইমেজ তৈরি করতে স’ক্ষ’ম হয়েছিলাম। কিন্তু আমার ইমে’জ ন’ষ্ট করে দিয়েছে। সেটা করেছে আমার তথাকথিত স্বামী। যদিও এটা একান্ত ব্য’ক্তিগত ব্যাপার। তবে আমরা শোবিজে যারা কাজ করি তাদের মনে হয় ব্যক্তিগত বিষয় বলে কিছু থাকে না। এ কদিনের কা’ণ্ডে তাই বুঝলাম। অন্যান্য পেশার মানুষদের জীবনেও এমনটা হয়।

কিন্তু সেটা সামনে এভাবে আসে না। তাদের প্রফেশনাল লাইফেও কোনো সম’স্যা হয় না। এতো সব ঝা’মে’লা, ঝড় ঝা’পটা’র পরও তমা নিজেকে মা’নসি’কভাবে ঠিক রাখার চেষ্টা করছেন। কাজে ম’নোযো’গ দিচ্ছেন। যার আ’ভা’সও মিলেছে। কাজে সরব হওয়ার জন্য নাম লিখিয়েছেন প্রযোজকের খাতায়। তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘মির্জা ক্রিয়েশনস’ নাটক বানানোর প্রস্তুতি নিচ্ছে। যেটি পরিচালনা করবেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ। এই নির্মাতার সঙ্গে তমা আনুষ্ঠানিক চুক্তি সেরেছেন। নাম না ঠিক হওয়া নাটকটির চলতি মাসেই শু’টিং শু’রু হবে।

কথায় কথায় তমা বললেন, জীবনের সব নেতিবাচক বিষয়গুলোকে মাথা থেকে ঝেড়ে ফে’লতে চাই। এদিকে তমা গত মাসে বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নারীকেন্দ্রিক ওয়েব ফিল্ম ‘আনন্দী’তে চু’ক্তিব’দ্ধ হয়েছেন। যাতে তার বিপরীতে থাকছেন রোশান। খুব শীঘ্রই এর কাজ শুরু হবে। তমা আরও জানান এবার ভালোবাসা দিবসের নাটকে অভিনয় করবেন। নতুন সিনেমার খবর কি? তমা বলেন, দুইটা সিনেমার প্রস্তাব পেয়েছিলাম। তবে আমি যে ধরনের সিনেমা করতে সেরকম নয়। তাই ফিরিয়ে দিয়েছি।

Check Also

বাংলাদেশ আমাদেরই একটা অংশ: কৌশানি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.