Home / মিডিয়া নিউজ / অপূর্বর স্ত্রী অদিতি বললেন দুর্ভাগ্য আমরা একসাথে থাকতে পারলাম না

অপূর্বর স্ত্রী অদিতি বললেন দুর্ভাগ্য আমরা একসাথে থাকতে পারলাম না

ভে’ঙে গেছে জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সংসার। স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে

বনিবনা না হওয়ায় বিয়ের ৯ বছরের মাথায় তাদের দাম্পত্যজীবনের বিচ্ছে’দ ঘটলো। আজ সন্ধ্যায়

সংসার ভা’ঙার খবর নি’শ্চিত করেছেন নাজিয়া হাসান অদিতি। ডিভোর্স বিষয়ে বিস্তারিত মুখ না

খুললেও মুঠোফোনে অদিতি জানান, অপূর্বর সঙ্গে ডিভোর্স হয়েছে, এটা সত্য। তবে কী কারণে ডিভোর্স হলো, কবে ডিভোর্স হলো তা নিয়ে কিছুই বলতে রাজি হননি নাজিয়া হাসান অদিতি। অপূর্ব-অদিতির দাম্পত্যজীবনে আয়াশ নামে এক পুত্র সন্তান রয়েছে।

সন্তান কার কাছে জানতে চাইলেও অদিতি এড়িয়ে গিয়ে বলেন, আর কিছু জানাতে চাইছি না। তবে তাদের একটি ঘনিষ্ঠসূত্র জানিয়েছে, চলতি বছরের প্রথমদিকে নাজিয়ার সঙ্গে অপূর্বর বিচ্ছে’দ ঘটে। এদিকে নাজিয়া হাসান অদিতি তার নিজস্ব ফেসবুকেও বিষয়টি জানান দিয়েছেন। রিলেশনশিপ স্ট্যাটাসেও দেখা গেছে তিনি ‘ডিভোর্সড’ উল্লেখ করেছেন।

এমনকি একটি স্ট্যাটাসে সবার উদ্দেশে তিনি লিখেন, ”আমাকে ‘ভাবী’ ডাকা ব’ন্ধ করুন সবাই!” ডিভোর্সের বিষয়ে জানতে অপূর্বর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি।

অদিতি আজ এক স্ট্যাটাসে লিখেছেন, অপূর্ব একজন আশ্চর্যজনক বাবা, প্রেমময় ভাই, দায়িত্বশীল ছেলে এবং মনের দিক থেকে ভাল ব্যক্তি। তিনি নিজের দ্বারা অর্জিত মিলিয়ন ফ্যানগুলির সাথে তিনি একজন সুপার টেলেন্টড ব্যক্তি। তার ব্যক্তিগত জীবন দিয়ে নয়, দয়া করে তার অসাধারণ কাজগুলি দ্বারা তাকে বিচার করুন। দুর্ভাগ্য আমরা অসংখ্য কারণে একসাথে থাকতে পারিনি তবে তিনি আমাকে উপহার হিসাবে দিয়েছেন আমার পুত্র আয়েশ এবং আমি চিরকাল এর জন্য কৃতজ্ঞ থাকব।

Check Also

বাংলাদেশ আমাদেরই একটা অংশ: কৌশানি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.