Home / মিডিয়া নিউজ / টাকার জন্য নিজেদের ভিডিও বানিয়েছিলেন শার্লিন ও পুনম

টাকার জন্য নিজেদের ভিডিও বানিয়েছিলেন শার্লিন ও পুনম

পর্নকাণ্ডে সাফাই দিলেন রাজ। বম্বে হাইকোর্টে দায়ের করা আগাম জামিনের আবেদনে শার্লিন-পুনমের

অভিযোগ ওড়ালেন শিল্পার স্বামী। পর্নোগ্রাফি মামলায় বম্বে হাইকোর্টে আগাম জামিনের আর্জি দায়ের করেছেন

রাজ কুন্দ্রা। সেই আবেদনপত্রে পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়াকে নিয়ে বিস্ফোরক দাবি করেছেন শিল্পা শেট্টির স্বামী।

রাজের হয়ে তার কৌঁসুলি প্রশান্ত পাটিল ও স্বপ্নিল আম্বুরে আদালতকে জানান, আবেদনকারীর বিরুদ্ধে বা এই মামলার অপর কোনো সহ-অভিযুক্তর বিরুদ্ধে সেকশন ৬৭ এবং সেকশন ৬৭(এ) আরোপ করা যাবে না।

রাজের আইনজীবীদের অভিযোগ তদন্তকারীদের তরফে শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডের ভিডিও গুলি পর্ন মামলার তথ্যপ্রমাণ হিসাবে যোগ করা হচ্ছে। কিন্তু সেই সব ভিডিও তৈরি বা তা ছড়িয়ে দেওয়ার ক্ষেত্রে রাজের কোনো ভূমিকাই নেই বলে জানান অভিযুক্তর আইনজীবী। ওই সব ভিডিও শার্লিন ও পুনম নিজেরাই তৈরি করেছিল টাকা কামনোর লোভে, দাবি আইনজীবীর।

প্রাশান্ত পাটিল আরো জানান, যেহেতু হটশট অ্যাপে তৈরি ওই সব ভিডিওতে সরাসরি কোনো যৌন মিলন দেখানো হয়নি তাই আইটি অ্যাক্টের ৬৭-এ ধারা যোগ করা কোনোভাবেই বাঞ্ছনীয় নয়। রাজ কুন্দ্রা কোনোভাবেই ওই সকল কনটেন্ট তৈরির সঙ্গে সরাসরি যুক্ত নন।

তিনি বলেন- হতে পারে, ওই ভিডিওগুলো ইরোটিক (যৌনতায় ভরপুর) কিন্তু সেখানে কোনোরকম যৌন মিলন বা সম্পর্ক দেখানো হয়নি। হটশটস অ্যাপের যে ভিডিও গুলি নিয়ে বিতর্ক চলছে। সেগুলো যখন তৈরি হয়েছিল বা আপলোড করা হয়েছিল সেই সময় রাজ কুন্দ্রা ওই অ্যাপের দায়িত্বে ছিলেন না বলে দাবি করেন তার আইনজীবী।

পর্ন মামলায় গত জুলাই মাসে শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডের অন্তর্বতী জামিন মঞ্জুর করেছিল বম্বে হাই কোর্ট। ২০শে সেপ্টেম্বর পর্যন্ত তাদের বিরুদ্ধে কোনোরকম শাস্তিমূলক ব্যবস্থাগ্রহণ করা যাবে না, জানিয়েছিল আদালত। পরে সেই সময়সীমা বাড়িয়ে দেওয়া হয় ২৫শে নভেম্বর পর্যন্ত। শার্লিন ও পুনম যদিও স্পষ্ট জানিয়েছেন, অ্যাডাল্ট ছবিতে অভিনয় করতে রাজ কুন্দ্রা বাধ্য করেছিল তাদের।

Check Also

বন্ধ হচ্ছে একের পর এক কলকাতার সিরিয়াল” জেনে নিন কেন;

গত কয়েক দিনে কলকাতার একাধিক বাংলা সিরিয়াল শেষ হওয়ার খবর পাওয়া গেছে। শ্রীকৃষ্ণভক্ত মীরা, সাঁঝের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.