Home / মিডিয়া নিউজ / অপূর্ব ও শানু একসাথে ভালোবাসা দিবসের নাটকে অভিনয় করবেন;

অপূর্ব ও শানু একসাথে ভালোবাসা দিবসের নাটকে অভিনয় করবেন;

এক যুগ পর এ সময়ের জনপ্রিয় অভিনেতা অপূর্বর সঙ্গে অভিনয় করলেন লাক্স সুপারস্টার শানারেই দেবী শানু।

মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় নাম ঠিক না হওয়া একটি নাটকে অপূর্বর সঙ্গে

অভিনয় করেছেন শানু। এরই মধ্যে চট্টগ্রামে এবং ঢাকায় নাটকটির দৃশ্যধারণের কাজ হয়েছে।

শানু জানান, ঢাকায় আরও একদিন শুটিং করতে হবে। অনেক দিন পর অপূর্বর সঙ্গে কাজ করা নিয়ে শানু বলেন, অনেক দিন পর অপূর্বর সঙ্গে দেখা হলো, কাজ হলো এবং সময়টা যেন দ্রুতই ফুরিয়ে গেল। কাজের মধ্য দিয়ে কখন যে সময়টা ফুরিয়ে গেল টেরই পাইনি। অভিনেতা হিসেবে অপূর্ব অনেক জনপ্রিয়। দীর্ঘদিন পর কাজ হলেও অপূর্বর মধ্যে যে আন্তরিকতা দেখেছি তা আমাকে মুগ্ধ করেছে। আমি খুব আশাবাদী ভালোবাসা দিবসের এ নাটকটি নিয়ে।

আগামী ভালোবাসা দিবসে নাটকটি একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে জানান শানু। এদিকে কিছু দিন আগে শানুর লেখা জীবনের প্রথম গান প্রকাশ পায়। গানের শিরোনাম হচ্ছে ‘শূন্য হৃদয়’। গানটি সুর, সঙ্গীতায়োজন এবং গেয়েছেন হৃদয় খান। হৃদয় খান ইউটিউব চ্যানেলে গত ৫ নভেম্বর প্রকাশের পর এখন পর্যন্ত গানটি দুই লাখের বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন।

এদিকে আগামী বইমেলার জন্য শানু ‘ঘুন মানুষ’ নামের একটি উপন্যাস লিখছেন। এখন উপন্যাস লেখার কাজ নিয়েই ব্যস্ত তিনি। শানু জানান, একযুগ আগে হুমায়ূন আহমেদের গল্পে মেহের আফরোজ শাওনের পরিচালনায় অপূর্বর সঙ্গে ‘কবি’ ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলেন। এরপর মাঝে আর কোনো নাটকে কাজ করা হয়ে উঠেনি অপূর্ব ও শানুর।

Check Also

বাংলাদেশ আমাদেরই একটা অংশ: কৌশানি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.