Home / মিডিয়া নিউজ / আমির খান ক্ষমা চাইলেন ‘কেজিএফ’ নির্মাতাদের কাছে

আমির খান ক্ষমা চাইলেন ‘কেজিএফ’ নির্মাতাদের কাছে

বলিউড সুপারস্টার আমির খান। বহুল প্রতীক্ষিত ‘কেজিএফ-টু’ সিনেমার নির্মাতাদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

আগামী ১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে আমিরের ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি। একই দিনে মুক্তি পাবে যশ অভিনীত সিনেমা

‘কেজিএফ-টু’। বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হওয়ায় আগে ক্ষমা চেয়ে নিয়েছেন বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’।

আমির খানের ভাষায়, ‘আমি সাধারণত অন্য কেউ আগে থেকে সিনেমা মুক্তির তারিখ নির্ধারণ করে রাখলে, সেই তারিখে নিজের সিনেমা মুক্তি দিই না। অন্যের জায়গায় ঢুকে সর্দারি করা আমার পছন্দ নয়। কিন্তু এবার এক বিশেষ কারণে ১৪ এপ্রিলে লাল সিং চাড্ডা সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত করতে হয়েছে। তাই কেজিএফ নির্মাতাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী।’

‘লাল সিং চাড্ডা’ সিনেমায় আমির খানকে একজন শিখ হিসেবে দেখা যাবে। ১৪ এপ্রিল পাঞ্জাবি শিখদের অন্যতম বড় উৎসব বৈশাখি। এজন্য দিনটি বেছে নিয়েছেন বলে জানান ‘পিকে’ অভিনেতা।

টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমায় দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে। আমির খানের প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করছে ভায়াকম। পরিচালনা করছেন ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমাখ্যাত আদভাইত চন্দন। গত বছর ডিসেম্বরে সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে তা পিছিয়ে যায়। এরপর একাধিকবার এই সিনেমার মুক্তির তারিখ পেছানো হয়। গত ২০ নভেম্বর এর মুক্তির নতুন তারিখ ঘোষণা করেছেন নির্মাতারা।

অন্যদিকে, ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার সিক্যুয়েল ‘কেজিএফ-চ্যাপটার টু’ বা ‘কেজিএফ-টু’। যশ ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ। সিনেমাটি গত বছর অক্টোবরে মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং অসম্পূর্ণ থাকায় তা সম্ভব হয়নি। এরপর একাধিকবার মুক্তির তারিখ পেছানো হয়। পরে নির্মাতারা ১৪ এপ্রিল মুক্তির তারিখ নির্ধারণ করেন।

Check Also

বন্ধ হচ্ছে একের পর এক কলকাতার সিরিয়াল” জেনে নিন কেন;

গত কয়েক দিনে কলকাতার একাধিক বাংলা সিরিয়াল শেষ হওয়ার খবর পাওয়া গেছে। শ্রীকৃষ্ণভক্ত মীরা, সাঁঝের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.