Home / মিডিয়া নিউজ / রাখী ওয়েটারের কাজ করতেন, তার জীবন সিনেমাকেও হার মানায়;

রাখী ওয়েটারের কাজ করতেন, তার জীবন সিনেমাকেও হার মানায়;

রাখী সাওয়ান্ত। কখনও তিনি আইটেম গার্ল, আবার কখনও পেয়েছেন ড্রামা কুঈন তকমা। ইন্ডাস্ট্রিতে

কাটিয়ে দিয়েছেন অনেকগুলো দিন। বৃহস্পতিবার ৪৩ বছর পূর্ণ করলেন রাখি। শৈশবজুড়ে

দুঃসহ সংগ্রামের সঙ্গে যুদ্ধ করা রাখির জীবনও খানিক সিনেমার চিত্রনাট্যের মতো!

রাখীর আসল নাম নীরু সাওয়ান্ত। বাবা ছিলেন ওরলি পুলিশ স্টেশনের কনস্টেবল। মা কাজ করতেন হাসপাতালে নিরাপত্তারক্ষা কর্মী হিসেবে। মুম্বাইয়ের চাল অঞ্চলে জন্ম নেয়া রাখী ছোট থেকেই নাচতে খুব ভালবাসতেন।

বাড়ির মেয়ে বাইরে নাচ করবে, একেবারেই মেনে নিতে পারেননি রাখীর বাবা। মারও খেতে হয়েছে তাকে। যদিও মা ছিলেন রাখীর সবকাজের প্রধান উৎসাহ দাতা।

পরিবারের অভাব এতটাই ছিল যে রাখী নিজেই একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন টিনা মুমীন ও অনীল অম্বানীর বিয়েতে মাত্র ৫০টাকার বিনিময়ে ওয়েটারের কাজও করেছেন তিনি।

বলিউডেও তার ব্রেক পাওয়া খুব একটা সহজ ছিল না। একের পর এক অফার হাতছাড়া হয়েছে। তবুও রাখী দমে যাননি। ইন্ডাস্ট্রিতে নিজের পরিচিতি বানিয়েছেন একটু একটু করে। বিতর্কিত কমেন্ট করে শিরোনামও দখল করেছেন মাঝে মধ্যেই।

তিনি নিজেই বলেন তার অপর নাম এন্টারটেনমেন্ট। মানুষকে বিনোদন দেওয়ার জন্যই জন্ম তার। এ কথা মানের তার ভক্তরাও। সোজা-সরল স্বভাবের জন্য তার ফ্যানবেসও বেশ ভাল। মুম্বইয়ের অখ্যাত গলি থেকে উঠে আসা নীরু সাওয়ান্ত আজ সবার প্রিয় এন্টারটেনমেন্ট কুইন রাখী সাওয়ান্ত।

Check Also

বাংলাদেশ আমাদেরই একটা অংশ: কৌশানি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.