Home / মিডিয়া নিউজ / মহেশকন্যা নেচেই সবার মন কেড়ে নিচ্ছে;

মহেশকন্যা নেচেই সবার মন কেড়ে নিচ্ছে;

প্রিন্স অব টলিউড’খ্যাত অভিনেতা মহেশ বাবু। পর্দায় অসাধারণ অভিনয় এবং অনুসরণীয় ব্যক্তিত্ব গুণের

কারণে অসংখ্য ভক্ত তার। এর মধ্যে নারী ভক্তের সংখ্যাও কম নয়। ব‌্যক্তিগত জীবনে নম্রতা শিরোদকরের

সঙ্গে গাটছড়া বেঁধেছেন তিনি। এ দম্পতির ঘর আলো করে এসেছে পুত্র গৌতম ও কন‌্যা সিতারা।

মহেশ বাবুর ৯ বছর বয়েসী কন‌্যা সিতারা নাচে দারুণ পারদর্শি—এ কথা অনেকেরই জানা। এবার তারই ঝলক

দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা। তারকা কন্যা সিতারা ইনস্টাগ্রামে দারুণ সরব। তার ভেরিফায়েড অ্যাকাউন্টে অনুসারীর সংখ্যা প্রায় ৫ লাখ। আর সেখানে দুটি নাচের ভিডিও পোস্ট করেছে সিতারা।

প্রথম ভিডিওতে দেখা যায়—‘টাকি টাকি’ শিরোনামে একটি ডিজে গানের সঙ্গে পারফর্ম করছে সিতারা। তার সঙ্গে রয়েছেন তেলেগু বিগবস-৫ এর প্রতিযোগী অ্যানি মাস্টার। এ গানে সিতারা মূলত অ্যানির স্টেপ অনুসরণ করেছে। আরেকটি ভিডিও পোস্ট করেছে সিতারা। অবশ্য এ ভিডিওতে একাই পারফর্ম করেছে সিতারা। এর ক্যাপশনে লিখেছে—‘একাই চেষ্টা করলাম। আমি কি আরেকটি করব?’

দুটি ভিডিওতে সিতারার নাচের প্রশংসা করছেন নেটিজেনরা। চিন্টু নামে একজন লিখেছেন, ‘ওয়াও! দারুণ সিতু পাপা।’ মহেশ নামে একজন লিখেন, ‘খুব সুন্দর।’ সিতারার মা নম্রতা শিরোদকর মন্তব্য করে মেয়েকে ভালোবাসা জানিয়েছেন। অনেকে এমন আরো অনেক নাচের ভিডিও চেয়েছেন।

শুধু নাচে নয়, অভিনয়েও পারদর্শি সিতারা, যা অনেকেরই অজানা। অভিনয়ে অভিষেক হতে যাচ্ছে তার। ‘টকিং অ‌্যাবাউট টকিং’ শিরোনামে ওয়েব সিরিজে অভিনয় করবে সিতারা। তার সঙ্গে সিরিজটিতে আরো অভিনয় করবে দক্ষিণী সিনেমার সফল পরিচালক ভামসি পয়দিপল্লীর কন‌্যা আদিত‌্য পয়দিপল্লী।

আমেরিকার অলাভজনক প্রতিষ্ঠান সেসমি ওয়ার্কশপ অনেক বছর ধরেই শিশুদের জন‌্য শিক্ষামূলক শো তৈরি করে আসছে। ‘টকিং অ‌্যাবাউট টকিং’ ওয়েব সিরিজটি প্রযোজনা করছে সেসমি ওয়ার্কশপ ইন্ডিয়া।

Check Also

সানি লিওন তার ভক্তদের নিজের সাথে ভিডিও করার সুযোগ দিচ্ছেন

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী সানি লিওন। রুপে-গুনে ভক্তদের কাছে সবসময় তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতেই থাকেন। সানির আইটেম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.