Home / মিডিয়া নিউজ / শাকিবের সমালোচনায় এসছেন নিপুন

শাকিবের সমালোচনায় এসছেন নিপুন

গেল বছরের জুলাই মাসে শাকিব খানের কোন এক বক্তব্যের জের ধরে শাকিবের শিক্ষাগত যোগ্যতা,

তার নানা কর্মকাণ্ড নিয়ে কঠর সমালোচনা করেছিলেন নায়িকা নিপুন। শিল্পীদের সম্মান দিয়ে কথা

বলার নায়ককে পরামর্শ দিয়েছিলেন তিনি। বছর না গড়ানেই আবারও শাকিবের সমালোচনা করলেন তিনি। শাকিবকে অন্য দেশের প্রেমিক বলেছেন এই নায়িকা।

সম্প্রতি নিপুণ জানালেন শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে সিনেমায় অভিনয় করতে চান না তিনি। এর কারণ হিসেবে নিপুন বলেছেন, ‘শাকিব অন্য দেশপ্রেমী, তার সাথে আর অভিনয় করব না।’ ‘এবং পূর্ণিমা’ নামের আরটিভির একটি টিভি অনুষ্ঠানে তাকে জিজ্ঞেস করা হয়, ‘শাকিব খানের সঙ্গে এখন যদি কাজের প্রস্তাব আসে করবেন?’ উত্তরে নিপুণ বলেন, ‘না। মনে হয় না ওর (শাকিব খান) সাথে আর কাজ করব। কারণ ও খুবই অন্য দেশপ্রেমী। আমি অন্য দেশ থেকে বাংলাদেশে চলে এসেছি। আমি আমার দেশের টাকা অন্য দেশে দিব না। ওর সাথে ছবি করতে গেলে দেখা যাবে পরিচালক-প্রযোজক অন্য দেশ থেকে এসেছে।’

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে নিপুন বলেন, ‘তিনি দেশে এমন একটি প্রতিষ্ঠান গড়তে চান যেখানে অভিনয়-নাচ শেখানো হবে। যাতে নাটক কিংবা সিনেমায় অভিনয়ের আগে আগ্রহীরা সঠিক প্রস্তুতি নিতে পারেন।’

নিপুন ঢাকাই চলচ্চিত্রে পা রাখেন ২০০৬ সালে। তার প্রথম ছবির নাম ‘রত্নগর্ভা মা’। ছবিটি আজও মুক্তি পায়নি। তবে থেমে থাকেননি নিপুন। সেই বছরই ‘পিতার আসন’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় নিপুণের।এ পর্যন্ত প্রায় ৫০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এসব ছবিতে তিনি নায়ক মান্না, রিয়াজ, ফেরদৌস, আগুন, আমিন খান, রুবেল, বাপ্পারাজ, কাজী মারুফ, ইমন, নীরব ও কলকাতার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে জুটি বেঁধেছেন।

ঢালিউড অভিনেতা শাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে জুটি হয়ে অভিনয়ও করেছেন এ অভিনেত্রী। এর মধ্যে কয়েকটি ছবি ব্যবসায়িক সাফল্যও পেয়েছে। ২০০৬ সালে প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের পরিচালনায় ‘সাজঘর’ ছবিতে অভিনয় করে সেরা পার্শ চরিত্রের অভিনেত্রী হিসেবে প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন তিনি।

এরপর ২০০৮ সালে মুহম্মদ হান্নানের পরিচালনায় চাঁদের মতো বউ ছবিতে নায়ক রিয়াজের বিপরীতে অভিনয় করে সেরা পার্শ্ব চরিত্রের অভিনেত্রী হিসেবে দ্বিতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। বর্তমানে নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। মাঝে মধ্যে অভিনয় করেন নাটকে।

Check Also

বন্ধ হচ্ছে একের পর এক কলকাতার সিরিয়াল” জেনে নিন কেন;

গত কয়েক দিনে কলকাতার একাধিক বাংলা সিরিয়াল শেষ হওয়ার খবর পাওয়া গেছে। শ্রীকৃষ্ণভক্ত মীরা, সাঁঝের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.