Home / মিডিয়া নিউজ / শাহরুখকন্যা সুহানা কার বিরহে কাতর হয়ে আছেন?

শাহরুখকন্যা সুহানা কার বিরহে কাতর হয়ে আছেন?

বলিউড বাদশা শাহরুখ খানের একমাত্র কন্যা সুহানা খান। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি।

ইনস্টাগ্রামে নিয়মিত নিজের আপডেট দেন শাহরুখকন্যা। আপাতত তার পোস্টে বিরহের ছাপ

পাওয়া যাচ্ছে। অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে, কার বিরহে কাতর সুহানা? গেলো বুধবার (২৪ নভেম্বর)

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন সুহানা খান। তাতে দেখা যায়, নির্মাণাধীন একটি

বহুতল ভবনের সামনে দাঁড় করানো একটি ভ্যান। ক্যাপশনে কিছু লেখা না থাকলেও এই ভ্যানে লেখা, ‘চিন্তা করো না, তুমি নিউ ইয়র্ক ছেড়ে গেলেও তুমি সবসময় একজন নিউ ইয়র্কারই থাকবে।’ সুহানার এই পোস্টের কমেন্ট বক্স লিমিটেড। কিন্তু বন্ধুরা ভরসা জুগিয়েছেন তাকে। তার এক বন্ধু লিখেছেন, ‘এরই মধ্যে নিউ ইর্য়ক তোকে মিস করছে।’

সুহানার পোস্ট করা ছবি ও তার বন্ধুদের মন্তব্য থেকে শাহরুখকন্যার বিরহের কারণ কিছুটা অনুমেয়। তবে হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে বলিউড বাদশার কন্যার মন খারাপের কারণ ব্যাখ্যা করেছে। তাতে জানানো হয়েছে, শাহরুখ খান ও গৌরী খানের একমাত্র কন্যা সুহানা গত কয়েক বছর ধরেই মার্কিন মুলুকের বাসিন্দা। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের টিসচ স্কুল অব আটর্স থেকে পড়াশোনা করছেন। সম্ভবত পড়াশোনা শেষ করে এবার দেশে ফেরার পালা। আর এজন্য বিরহে কাতর সুহানা!

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটিতে ফিল্ম স্টাডিজ বিষয়ে ভর্তি হন সুহানা খান।

বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে। তাছাড়া কয়েক মাস ধরেই বলিউডে জোর গুঞ্জন, জোয়া আখতারের আসন্ন নেটফ্লিক্স প্রজেক্টের অংশ হবেন সুহানা। গত আট দশকেরও বেশি সময় ধরে রিভারডেল হাই স্কুলের আর্চি-ভেরোনিকা-বেটির ত্রিকোণ প্রেম এবং মজার কাণ্ডকারখানায় বুঁদ হয়ে রয়েছেন বিশ্বের কমিকসপ্রেমীরা। সেই কমিকস নির্ভর সিনেমায় ভেরোনিকার চরিত্রে অভিনয় করতে পারেন সুহানা।

Check Also

বন্ধ হচ্ছে একের পর এক কলকাতার সিরিয়াল” জেনে নিন কেন;

গত কয়েক দিনে কলকাতার একাধিক বাংলা সিরিয়াল শেষ হওয়ার খবর পাওয়া গেছে। শ্রীকৃষ্ণভক্ত মীরা, সাঁঝের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.