Home / মিডিয়া নিউজ / সুবাহ নতুন প্রেমে মজেছেন নাসিরকে ভুলে

সুবাহ নতুন প্রেমে মজেছেন নাসিরকে ভুলে

২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিওতে ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে

নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। তবে চলতি বছরের বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মিকে বিয়ে

করেন নাসির। তিন বছরের পর এবার সাবেক পেমিক নাসিরের স্মৃতি ভুলে নতুন প্রেমে মজেছেন সুবাহ।

শুক্রবার বিকেলে ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে নতুন প্রেমের খবর জানিয়েছেন সুবাহ।

তিনি লিখেছেন, হ্যাঁ, আমি প্রেমে পড়েছি। নতুন ও গভীরভাবে। খুব শিগগিরই আমি তাকে আপনাদের সঙ্গে পরিচয় করিয়ে দেব, ইনশাআল্লাহ।

এদিকে, গতকাল সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘একজন সুদর্শন পুরুষের চেয়ে একজন যত্নশীল পুরুষ উত্তম!’

১০ নভেম্বর আরেকটি পোস্টে সুবাহ লিখেছেন, কামড়াকামড়ি করে একটা সম্পর্ক টিকায়ে রাখার চেয়ে বিচ্ছেদ শ্রেয়। সম্পর্কের শ্রদ্ধা, বিশ্বাস ও অস্তিত্বের জায়গা নষ্ট হয়ে যাওয়ার পরও যারা সেটা মানতে পারে না, তাদের চেয়ে হিপোক্রেট আর কোনো মানুষ নেই। আর যারা বিচ্ছেদের পর ‘সে আমাকে ভালোবাসলো না কেন’ এবং ‘সে ছেলে বা মেয়ে প্রতারক ছিল, সে ভালো ছিল না’ এই দুই নৌকায়ই পা দিয়ে চলে, তারা হলো সবচেয়ে বড় সুবিধাবাদী।

এছাড়া, সম্প্রতি নাসিরের নাম উল্লেখ না করে তার উদ্দেশে ফেসবুকে একটি খোলা চিঠিও লিখেন এই চিত্রনায়িকা। সাবেক প্রেমিকের বর্তমান অবস্থা দেখে দুঃখ প্রকাশ করে সুবাহ লেখেন, ডিয়ার এক্স, তুমি কি জানো, সেদিন যদি তুমি একটাবার আমার কাছে চলে এসে সবকিছু ঠিক করে নিতে, তাহলে হয়তো আজ তামিমার মতো দুই বাচ্চার মায়ের কাছে তোমার ধরা খেতে হতো না! আর ধরা খেয়ে এইভাবে কোর্টে কোর্টে টাকা খরচ করে জামিন নিতে হতো না। তুমি মুখে যতই হাসো, কিন্তু তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই। তোমাকে এভাবে অপমানিত হতে দেখে আমার খুব খারাপ লাগছে। এখনও তোমার জন্য তোমার নাম জড়িয়ে আমাকে অনেকেই কমেন্ট করে তোমার নাম লিখে। অথচ, তুমি এখন অন্য কাউকে নিয়ে আছো!

তোমার সঙ্গে যত কিছুই হোক না, একদিনের জন্য হলেও তো তোমাকে ভালোবেসেছিলাম। তাই যখন দেখি তোমার ক্যারিয়ার নিয়ে তোমার চিন্তাভাবনা নেই, উল্টো এইসব নিয়ে দৌড়াচ্ছ, তা দেখে খুবই দুঃখ পাই। হয়তো দু-তিন বছরের মধ্যে বিয়ে করে ফেলব, আর অবশ্যই তোমার মতো আমার হাজব্যান্ড হবে না, তোমার থেকে অবশ্যই ভালোই হবে। হয়তো টাকা কম থাকতে পারে তার! আমার জন্য তুমি দোয়া করো। তোমার জন্য শুভকামনা রইলো। আশা করি সবকিছু বাদ দিয়ে আবার নতুন করে জাতীয় দলে ফিরে আসবে। ভালো থেকো সবসময়।

নাসিরের উদ্দেশ্যে নিজের বিয়ে প্রসঙ্গে সুবাহ জানিয়েছিলেন, হয়তো দু-তিন বছরের মধ্যে বিয়ে করে ফেলব আর অবশ্যই তোমার মতো আমার হাজব্যান্ড হবে না। তোমার থেকে অবশ্যই ভালোই হবে হয়তো টাকা কম থাকতে পারে তার! আমার জন্য তুমি দোয়া করো। তোমার জন্য শুভকামনা রইল। আশা করি সবকিছু বাদ দিয়ে আবার নতুন করে জাতীয় দলে ফিরে আসবে। ভালো থেকো সবসময়।

Check Also

বাংলাদেশ আমাদেরই একটা অংশ: কৌশানি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.