Home / মিডিয়া নিউজ / দিতি মিষ্টি হাসির খুব গুণী একজন অভিনেত্রী ছিলেন

দিতি মিষ্টি হাসির খুব গুণী একজন অভিনেত্রী ছিলেন

মিষ্টি হাসির গুণী অভিনেত্রী ছিলেন দিতি। ঢাকাই সিনেমায় একসময় ছিল তার দারুণ জনপ্রিয়তা।

কিন্তু মস্তিষ্কে ক্যানসারের সঙ্গে লড়াই করে পরাজিত হন মৃত্যুর কাছে। ২০১৬ সালের ২০ মার্চ না ফেরার দেশে চলে যান এই নন্দিত নায়িকা।

দিতির শেষ ইচ্ছা অনুযায়ী তাকে দাফন করা হয় নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার দত্তরপাড়া

গ্রামের পারিবারিক কবরস্থানে। সেখানে গিয়েই তার কবর জিয়ারত করেছেন জনপ্রিয় নায়ক ওমর সানী।

গত ১২ নভেম্বর নারায়ণগঞ্জে গিয়েছিলেন ওমর সানী। তখনই তার মনে পড়ে দিতির কথা। তাই দেরি না করে ছুটে যান তার কবরের কাছে। ওই মুহূর্তের দুটি ছবি তুলে নায়ক নিজেই ফেসবুকে খবরটি জানিয়েছেন।

ওমর সানী লিখেছেন, ‘সোনারগাঁও যেতেই মনে হলো আমাদের অভিনেত্রী দিতি আপার কবর নিকটে। মিস করলাম না। চলে গেলাম শ্রদ্ধা জানাতে। আল্লাহ তাকে জান্নাত নসিব করুন। ওখানে গিয়ে ভীষণ শান্তি পেলাম।’

সহশিল্পীর প্রতি ওমর সানীর এমন শ্রদ্ধাবোধ সবার বাহবা পাচ্ছে। সিনেমা সংশ্লিষ্টরা তার পোস্টে দিতির আত্মার জন্য যেমন দোয়া করছেন, আবার তাকেও ধন্যবাদ দিচ্ছেন।

উল্লেখ্য, দিতির জন্ম ১৯৬৫ সালের ৩১ মার্চ সোনারগাঁওতে। তিনি সিনেমার জগতে পা রাখেন ১৯৮৪ সালে ‘নতুন মুখের সন্ধানে’ কর্মসূচির মাধ্যমে। তার অভিনীত প্রথম সিনেমা উদয়ন চৌধুরী পরিচালিত ‘ডাক দিয়ে যাই’। তবে তার মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি ‘আমিই ওস্তাদ’। পরবর্তীতে দুই শতাধিক সিনেমায় অভিনয় করেছিলেন দিতি। অভিনয়ের জন্য তিনি একবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন।

Check Also

বাংলাদেশ আমাদেরই একটা অংশ: কৌশানি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.