Home / মিডিয়া নিউজ / দিঘি আর কোনো সিনেমায় কাজ করতে চান না

দিঘি আর কোনো সিনেমায় কাজ করতে চান না

শিশুশিল্পী হিসেবে সিনেমায় অভিনয় শুরু করেন প্রার্থনা ফারদিন দীঘি। দারুণ অভিনয়ে জয় করেছিলেন

দেশবাসীর মন। পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ছোট থেকে বড় হয়ে দীঘি এখন নায়িকা।

মূল চরিত্রে অভিনয় করেছেন একাধিক সিনেমায়। এরই মধ্যে ছেদ পড়ল দীঘির সিনে ক্যারিয়ারে।

আচমকাই সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিলেন তিনি। তবে ভয় পাওয়ার কিছু নেই, কেবল কিছু দিনের বিরতি নিচ্ছেন। সোমবার (১৫ নভেম্বর) থেকে চলতি বছর আর কোনো সিনেমায় কাজ করবেন না তিনি।

জানা গেছে, দীঘি এবার এইচএসসি পরীক্ষার্থী। আগামী ২ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে তার পরীক্ষা। এই মুহূর্তে পড়াশোনায় পূর্ণ মনোযোগ দিতে চান এই তরুণ অভিনেত্রী। দীঘি বলেন, ‘পরীক্ষার জন্য এই সময়টাতে কোনো কাজ রাখিনি। পড়াশোনায় মনোযোগ দিতে চাই। পরীক্ষা শেষে আবারও কাজে ফিরব।’

এ বছরের জন্য দীঘি সর্বশেষ কাজ করছেন আজ রোববার (১৪ নভেম্বর) ‘শ্রাবণ জ্যোৎস্না’ সিনেমায়। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন সামাদ খোকন। এটি নির্মিত হচ্ছে সরকারি অনুদানে। ফরিদপুরে চলছে শুটিং। আজ রাতে কিংবা সোমবার সকালে ঢাকায় ফিরবেন নায়িকা।

বিরতি নিলেও মাঝে একদিন ক্যামেরার সামনে দাঁড়াবেন দীঘি। কারণটা স্পেশাল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিং পুনরায় শুরু হচ্ছে। আগামী ২০ নভেম্বর ওই সিনেমায় একদিনের জন্য শুটিং করবেন দীঘি। এরপর একেবারে বিরতি; পড়াশোনায় ডুব।

সিনেমা ও পড়াশোনা একসঙ্গে সামাল দিতে দীঘির অবশ্য খুব একটা সমস্যা হয় না। কারণ এতেই তিনি অভ্যস্ত হয়ে গেছেন। তার ভাষ্য, ‘পুরনো সিডিউলের কিছু কাজ ছিল, সেগুলোই এখন শেষ করতে হচ্ছে। এরমধ্যেই পড়াশোনা চলছে। ছোটবেলায়ও পরীক্ষার আগে এভাবেই প্রস্তুতি নিতাম। সেটে বসে পড়তাম। কারণ সে সময়ও নিয়মিত সিনেমায় অভিনয় করতাম। তাই বিষয়টিতে আমি একেবারেই অভ্যস্ত।’

উল্লেখ্য, ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হয় দীঘির। সর্বশেষ তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়।

Check Also

বন্ধ হচ্ছে একের পর এক কলকাতার সিরিয়াল” জেনে নিন কেন;

গত কয়েক দিনে কলকাতার একাধিক বাংলা সিরিয়াল শেষ হওয়ার খবর পাওয়া গেছে। শ্রীকৃষ্ণভক্ত মীরা, সাঁঝের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.