Home / মিডিয়া নিউজ / চঞ্চল প্রশংসিত, আলোচনায় কাবিলাও

চঞ্চল প্রশংসিত, আলোচনায় কাবিলাও

সমুদ্র সৈকতে ছুটে যাচ্ছে দুজন অশ্বারোহী। নেপথ্য কণ্ঠে ভেসে আসে—‘‘ছেঁড়াদিয়া। নীল সাগরের পারে

ধু ধু প্রান্তর। এই প্রান্তরের দখল যার হাতে তারই কেল্লাফতে। ছেঁড়াদিয়ায় নাই কোনো আইনের শাসন।

এইখানে বন্দুকের নল থাইক্যা বাইর হয় ক্ষমতা। সেই ক্ষমতার টক্করে কে বাঁচে, কে মরে সেই কাহিনি ‘বলি’।’’

চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘বলি’। শংখ দাশগুপ্ত পরিচালিত এই সিরিজের অফিশিয়াল টিজারে এমন দৃশ্য দেখা যায়। সোমবার (১৫ নভেম্বর) রাতে প্রকাশিত হয়েছে টিজারটি। এতে সোহরাব চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তার ভয়ংকর অভিনয় ও লুক নজর কেড়েছে নেটিজেনদের! ভূয়সী প্রশংসা করছেন তারা।

শংকর দাস লিখেন, ‘কী দারুণ একজন মানুষ, যেকোনো চরিত্রে অভিনয় করতে পারেন।’ দীপু সাহা চঞ্চল চৌধুরীকে বলিউডের নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে তুলনা করে লিখেন, ‘বাংলার নওয়াজউদ্দিন সিদ্দিকী।’ প্রমা ইশরাত লিখেন, ‘পুরাই হট কেক ওয়েব সিরিজ মনে হচ্ছে। ক্ষুধার্ত হয়ে অপেক্ষায় রইলাম। অনেক অনেক শুভকামনা।’

১ মিনিট ৩৪ সেকেন্ড দৈর্ঘ্যের টিজারে দেখা মিলেছে সাফা কবির, সালাউদ্দিন লাভলু, ইরেশ যাকের, সোহেল মন্ডল, সোহানা সাবার। মজার বিষয় হলো—সিরিজটিতে অভিনয় করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘কাবিলা’ চরিত্র রূপায়নকারী জিয়াউল হক পলাশ। এ টিজারে তার উপস্থিতি কম হলেও লুকটি সবার নজর কেড়েছে। আগামী ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পাবে এটি।

টিভি নাটক, চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব দুনিয়ায়ও নাম লেখিয়েছেন চঞ্চল চৌধুরী। ‘তকদীর’ তার অভিনীত প্রথম ওয়েব সিরিজ। এটি নির্মাণ করেন তরুণ নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী। ওয়েব সিরিজটি মুক্তির পর দারুণ প্রশংসা কুড়ান এই অভিনেতা। ‘বলি’ চঞ্চল চৌধুরীর দ্বিতীয় ওয়েব সিরিজ।

Check Also

বাংলাদেশ আমাদেরই একটা অংশ: কৌশানি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.