Home / মিডিয়া নিউজ / নিপুণ এক টাকায় চুক্তিবদ্ধ হলেন কেন?

নিপুণ এক টাকায় চুক্তিবদ্ধ হলেন কেন?

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা নিপুণ মাত্র ১ টাকার বিনিময়ে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সেই সিনেমার নির্মাতা শহীদ রায়হান।

আজ (১৭ নভেম্বর) রাজধানীর একটি অভিজাত ক্লাবে ‘মনোলোক’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। শহীদ রায়হান রচিত ও পরিচালিত মনস্তাত্ত্বিক ঘরানার এই সিনেমা প্রযোজনা করছেন হাফিজ আলম বক্স। এই সিনেমাতেই এক টাকার বিনিময়ে কাজ করবেন নিপুণ।

এ প্রসঙ্গে শহীদ রায়হান বলেন, ‘নিপুণ পেশাদার অভিনেত্রী। সিনেমার পাণ্ডুলিপি পড়ে এবং আমাদের পরিকল্পনার কথা শুনে তিনি কাজ করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। তিনি স্বেচ্ছায় মাত্র এক টাকার বিনিময়ে আমাদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। একজন পরিচালক হিসেবে এটি অনেক সম্মান ও উৎসাহের বিষয়। নিপুণের এই ঘটনা উদাহরণ হয়ে থাকবে।’

সিনেমাটিতে নিপুণ মায়ের চরিত্রে অভিনয় করবেন। স্বাধীনতা উত্তর রাজনৈতিক প্রবাহ থেকে শুরু করে উঠে আসবে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রেক্ষাপট। আগামী ২১ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত একটানা সিনেমাটির শুটিং ঢাকার বিভিন্ন লোকেশনে হবে। আসছে স্বাধীনতা দিবসে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতা।

আজ মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর, এমপি। এ ছাড়া সিনেমাটির পরিচালক ও শিল্পী-কুশলীরাও উপস্থিত ছিলেন।

Check Also

বাংলাদেশ আমাদেরই একটা অংশ: কৌশানি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.