Home / মিডিয়া নিউজ / ববিতা শোকাচ্ছন্ন তার পাখিটির জন্য

ববিতা শোকাচ্ছন্ন তার পাখিটির জন্য

দীর্ঘদিন দেশে নেই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রনায়িকা ববিতা। বেশ কয়েক মাস আগেই তিনি কানাডায়

তার একমাত্র ছেলে অনিকের কাছে গিয়েছিলেন। সেখান থেকে তিনি দুই সপ্তাহ আগে আমেরিকায় গিয়েছেন দুই ভাই

ইকবাল ইসলাম স্বপন এবং ফেরদৌস ইসলাম লিটনের কাছে। সেখানেই হার্ডসন নদীর কাছে দারুণ সময় কাটছে তার।

আমেরিকা থেকে ১৭ নভেম্বর তার সঙ্গে মুঠোফোনে কথা হয়। তখন তিনি তার খুব কষ্টের একটি খবর শেয়ার করলেন। তা হলো ঢাকার বাসায় ৮-৯ বছর ধরে যে ময়না পাখিটিকে তিনি লালন-পালন করছিলেন, সেই ময়না পাখিটি কয়েক দিন আগেই মারা গেছে। ববিতা ময়নাকে হারিয়ে ভীষণ কষ্ট পেয়েছেন।

ববিতা বলেন, ঢাকা থেকে যখন ময়নার মৃত্যুর খবরটি শুনেছি, তখন খুব কষ্ট পেয়েছি। খুব কান্না পেয়েছিল আমার। ময়না তো আমার পরিবারেরই একজন সদস্য ছিল। তার সঙ্গে আমার অনেক সময় কাটত। আমার মতো করে হাসত, প্রতিদিন ঘুম থেকে উঠলেই আমাকে দেখেই বলতো অনিক কই। আমাকে পপি আপা বলে ডাকত, সবাই চলে যাবার সময় বলতে খোদা হাফেজ। এসব মনে হয়ে ভীষণ কান্না পেয়েছিল আমার। কিন্তু ময়না পাখি তো আরো অনেক বেশি দিন বাঁচে। হয়তো আমি ঢাকায় থাকলে তার সুচিকিৎসা করাতে পারতাম; কিন্তু তা আর হলো না।

এদিকে আমেরিকাতে দুই ভাই স্বপন ও লিটনের সঙ্গে দারুণ সময় কাটছে ববিতার। দু’জনই ববিতার ছোট। আবার অস্ট্রেলিয়ায় শহীদুল ইসলাম চার্চিল নামে যে ভাই থাকেন তিনি ববিতার চেয়ে তিন বছরের বড়। তিন ভাই তিন বোনই বেঁচে আছেন- এজন্য ববিতা আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। সহসাই দেশে ফেরার সম্ভাবনা নেই এক সময়ের সাড়া জাগানো এই চিত্রনায়িকার।

Check Also

বাংলাদেশ আমাদেরই একটা অংশ: কৌশানি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.