Home / মিডিয়া নিউজ / ক্যাটরিনার জন্য সালমান খান চটেছিলেন বরুণের উপরও!

ক্যাটরিনার জন্য সালমান খান চটেছিলেন বরুণের উপরও!

ক্যাটরিনা কাইফ। তার জীবনে প্রেম এসেছে, ভেঙেছে, আবারও এসেছে। সেই ভাঙা-গড়ার মধ্যে

দিয়েই এগিয়েছে জীবন। অবশেষে মনের মানুষ খুঁজে পেয়েছেন তিনি। নায়ক ভিকি কৌশলের সঙ্গে

খুব শিগগিরই নতুন সংসার পাতবেন। শোনা যাচ্ছে, ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসবেন এই নায়িকা।

তবে ভিকির আগেও বসন্ত এসেছিল ক্যাটরিনার জীবনে। সে বহু বছর আগের কথা। বলিউডে সবে পা রাখছেন ক্যাটরিনা। সেই সময়েই নায়িকার ঘনিষ্ঠতা হয় বলিউডের প্রথম সারির এক নায়কের সঙ্গে। তিনিই সালমান খান।

নবাগতা ক্যাটরিনাকে তখন পথ দেখাচ্ছেন সালমান। হাতে ধরে শিখিয়ে দিচ্ছেন বলিউডের ‘অ আ ক খ’। ক্যাটরিনাকে সবসময় আগলে রাখার তাগিদ অনুভব করতেন বলিউড ভাইজান। এই নায়িকার জন্য ঘনিষ্ঠদের সঙ্গেও বিবাদে জড়িয়েছিলেন সালমান। সেই তালিকায় ছিলেন হালের জনপ্রিয় নায়ক বরুণ ধাওয়ানও।

ব্যান্ডস্ট্যান্ডে একদিন হাঁটতে বেরিয়েছিলেন সালমান-ক্যাটরিনা। তাদের সঙ্গেই ছিলেন বরুণ ও অর্জুন কাপুর। তখনও তারা পর্দায় নায়ক হিসেবে আবির্ভূত হননি। বলিউডে পা রাখার আগে প্রশিক্ষণ নিচ্ছিলেন সালমান থেকে। বরুণ নাকি হাঁটতে হাঁটতে তাকাচ্ছিলেন সপ্তদশী ক্যাটরিনার দিকে। বারবার নায়িকার দিকেই চোখ চলে যাচ্ছিল তার।

ক্যাটরিনা যদিও এসবে বিশেষ আমল দেননি। তবে বরুণের এ চাউনি নজর এড়ায়নি সালমানের। কপালে জুটেছিল ধমক। এর জেরে বরুণ চটলেন ক্যাটরিনার উপরে। দেরি না করে ‘আই হেট ক্যাটরিনা ক্লাব’ খুলে ফেলেন তিনি। বন্ধুকে সঙ্গ দেন অর্জুনও।

এই পুরো ঘটনাটি করণ জোহরের এক অনুষ্ঠানে এসে ফাঁস করেছিলেন ক্যাটরিনা। তবে সবটাই যে মজার ছলে ঘটেছিল, সে কথাও জানিয়েছিলেন তিনি। সূত্র: আনন্দবাজার

Check Also

বাংলাদেশ আমাদেরই একটা অংশ: কৌশানি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.