চতুর্থ বিয়ের পথে শ্রাবন্তী, বিয়ের শুভেচ্ছা বার্তা ভরেগেছে ইনবক্স

ডিভোর্স হওয়াই ফোন না তোলায় কয়েকদিন পর থেকে তাকে অশ্লীল এবং খুবই নোংরা মেসেজ পাঠাতে থাকেন অ’ভিযু’ক্ত।বিষয়টি খুবই বাড়াবাড়ি হওয়ায় গত সেপ্টেম্বরের ৮ তারিখে শ্রাবন্তী বাংলাদেশের হাই কমিশনের কাছে অ’ভিযোগ জমা দেন।

শ্রাবন্তী তার অ’ভিযোগ পত্রে লেখেন ” আমা’র নাম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অ’ভিনয় জগতের সঙ্গে প্রায় ২৪ বছর ধরে আমি যু’ক্ত।এই ২৪ বছরে বাংলাদেশের বহু সিনেমায় অ’ভিনয় করেছি আমি। সেখানকার মানুষের ভালোবাসা আমি পেয়েছি, বাংলাদেশের সংস্কৃতি খুবই সুন্দর।

কিন্তু সেখানকার ই কেউ যে এমন করবে এটা আমি ভাবিনি, গত কয়েক মাস ধরে আমাকে অশ্লীল মেসেজ করা হচ্ছে। এজন্যই আমি পদক্ষেপ নিতে বাধ্য হলাম। আশা করি এ ক্ষেত্রে উপযু’ক্ত পদক্ষেপ নেওয়া হবে”।

শ্রাবন্তীর এই অ’ভিযোগটি পাওয়ার পরে বাংলাদেশের পু’লিশ সেই অ’ভিযু’ক্ত যুবকটিকে বৃহস্পতিবার খুলনা থেকে গ্রে’ফতার করে। শ্রাবন্তীর বর রশোন বাংলা সংবাদমাধ্যম News 18 কাছে ইন্টারভিউতে বলেন ‘দুই তিন মাস আগে থেকেই ফোনে নোংরা ম্যাসেজ আসছিল। অচেনা নাম্বার হাওয়াই তারা ম্যাসেজ টি খেয়াল করেননি এবং গুরুত্ব দেননি।

তবে সেটি খুবই বাড়াবাড়ি হওয়ায় তারা প্রথমে বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানান এবং তারাই প্রথম বলেন বাংলাদেশের হাই কমিশনের কাছে পুরো বিষয়টি জানাতে এবং অ’ভিযোগ করতে। তাদের কথা মতোই তারা এই অ’ভিযোগটি জমা দেন’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *