বিয়ে করলে পপিকেই করবো : হিরো আলম

গণমাধ্যমে আমাকে নিয়ে নানা কথা লেখা হয়- আমি নাকি নায়িকা পপিকে বিয়ে করতে যাচ্ছি, অমুক নায়িকার সাথে আমা’র প্রে’ম- প্রকৃত সত্য হলো, সুযোগ থাকলেও কোন নায়িকা কিংবা সেলিব্রেটিকে বিয়ে করবোনা। নিজের সর্ম্পকে এভাবেই বলছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

সোমবার (২৫ জানুয়ারি) ফেনী পৌরসভা নির্বাচনে জাতীয়তাবা’দী গণতান্ত্রিক আ’ন্দোলনের (এনডিএম) মনোনীত সিংহ প্রতীকের মেয়র প্রার্থী তারিকুল ইস’লাম তারেকের প্রচার-প্রচারণা করতে ফেনী আসেন আ’লোচিত-সমালোচিত হিরো আলম। এ দলটির প্রেসিডিয়াম সদস্যের দায়িত্ব পালন করছেন তিনি।

তারিকুল ইস’লামের নির্বাচনী কার্যালয়ে খোলামেলা আলোচনায় বিভিন্ন বি’ষয় নিয়ে খোলামেলা কথা বলেন হিরো আলম। হিরো আলম জানান, ৮ বছর যাবত মিডিয়ায় কাজ করছেন তিনি। ২০১৭ সাল থেকে মূ’লত তিনি সামনে আসতে থাকেন। ভাই’রাল হন সামাজিক যোগাযোগমাধ্যমে।

আশরাফুল আলম বলেন, বাংলাদেশের চলচ্চিত্র অ’ঙ্গনে যারা নিজেরা নিজেদেরকে ‘একাই একশো’ মনে করেন, ব্যাপারটা এমন যেন ‘মুই কি হনুরে’ – তারা নতুনদের যায়গা করে দিতে চায়না।তার অ’ভিনয় নিয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, শুধু বিনোদন কিংবা যৌ”ন শুড়শুড়ির জন্য অ’ভিনয় করি না।

আমা’র প্রত্যেকটা কাজে মেসেজ আছে। আমি সমাজকে কিছু দিতে চাই।সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, ‘টোকাই’ নামের একটি সিনেমা’র কাজ করছি। সেটাই এবং কিছু গানের কম্পোজিশন নিয়ে ব্যস্ত আছি। সিনেমাটির প্রযোজক এবং অ’ভিনেতা তিনি নিজেই। পরিচালনা করছেন এ আর মুকুল নেত্রবা’দী।

আপনার আইকন কে? এমন প্রশ্নের উত্তরে আলম বলেন, বাংলাদেশের কিংবদন্তি হিরো সালমান শাহকে নিজের আইকন মনে করি। তার মত রোমান্টিক নায়ক হতে চাই।চলচ্চিত্র অ’ঙ্গনে নিজের ক্যারিয়ারের ব্যাপারে হিরো আলম বলেন, ভালো কোনও পরিচালক আমাকে প্রেজেন্ট করেনি। হিরো হতে বেশি কিছু লাগে না।

একটা গল্পই একজন অ’ভিনেতাকে হিরো বানাতে পারে। উদাহ’রণ হিসেবে আম’রা নায়ক জসিম ভাইয়ের কথা বলতে পারি। তিনি ভিলেন ছিলেন, চরিত্রের কারণে পরে তিনি হিরো বনে যান। দিলদার ভাইও এক সময় নায়কের অ’ভিনয় করেছিলেন।হিরো আলম বলেন, প্রথম সিনেমা ‘মা’র ছক্কা’তে পারিশ্র’মিক নিয়েছিলাম মাত্র ৫ হাজার টাকা। এখন কোন মুভিতে কাজ করতে গেলে আমা’র ডিমান্ড ৫ লাখ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *