মালয়েশিয়া প্রবাসীকে বিয়ে করেছেন নায়িকা পপি!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি। যিনি অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। বর্তমানে তিনি অভিনয়ে নিয়মিত নন। তবে চলচ্চিত্রের বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় ছিলেন।
কিন্তু দীর্ঘদিন ধরে তাকে কোথাও দেখা যাচ্ছে না। ফেসবুকেও নেই তার আপডেট। এছাড়া তার মুঠোফোনটিও বন্ধ রয়েছে। হঠাৎ অন্তরালে চলে যাওয়ায় চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন উড়ছে বিয়ে করেছেন পপি।

অন্যদিকে বিভিন্ন গণমাধ্যম খবর প্রকাশ করেছে, একবছর আগে ষাটোর্ধ্ব বিবাহিত এক প্রকৌশলীকে গোপনে বিয়ে করেছেন পপি! রাজধানীর বারিধারায় বিলাসবহুল ফ্ল্যাটে ওঠার পর তাকে ঘিরে এমন গুঞ্জন মিডিয়াপাড়ায় জোরালো হয়েছে। তবে বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, প্রকৌশলীকে নয়, এক মালয়েশিয়া প্রবাসীকে বিয়ে করেছেন পপি।

সূত্রটি গণমাধ্যমকে বলেন, দীর্ঘদিন ধরে এক মালয়েশিয়া প্রবাসীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন পপি। তাকেই বিয়ে করেছেন এই অভিনেত্রী। পপির বিয়ের বিষয়ে এখনো সত্যতা মিলেনি। তবে চলচ্চিত্রাঙ্গনের অনেকে বলছেন, পপি বিয়ে করে সংসারী হয়েছেন।

এ বিষয়ে কথা বলতে পপির মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়। পরে পপির ঘনিষ্ঠ একজনের সঙ্গে যোগাযোগ করেন এই প্রতিবেদক। তিনি গণমাধ্যমকে বলেন, করোনামুক্ত হওয়ার পর খুলনা থেকে ঢাকায় আসেন পপি। তা-ও অনেক দিন আগের কথা। তখন পপি বলেছিল, নতুন বাসা নিয়েছি। কিন্তু বিয়ে বা অন্য কোনো বিষয়ে কিছু বলেননি।
সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার শুটিং শেষ করেছেন পপি। এছাড়া ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার কাজও শেষ করেছেন ৪২ বছর বয়েসি এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *