Home / মিডিয়া নিউজ / অভিনেত্রী শখ লাইভে এসে ব্যক্তিগত জীবন নিয়ে যা বললেন

অভিনেত্রী শখ লাইভে এসে ব্যক্তিগত জীবন নিয়ে যা বললেন

এক সময়ে টিভি পর্দায় নিয়মিত অভিনয় করতেন আনিকা কবির শখ। টিভিতে উপস্থিতি থাকত বিজ্ঞাপন

কিংবা নাটকে। পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। গত ছয় বছরে হাজির হচ্ছেন না টিভি পর্দায়। এরই মধ্যে

তার জীবন অনেক পাল্টেছে। বিয়ে বিচ্ছেদ, আবর বিয়ে ও সন্তান জন্ম এসবই ছিল আলোচনায়।

সম্প্রতি একটি রেডিও স্টেশনের লাইভে অংশ নিয়েছিলেন এ অভিনেত্রী।মুখ খুলেছেন তার ব্যক্তিগত জীবন নিয়ে।

আনিকা কবির শখের কাছে সুখের সংজ্ঞা জানতে চাওয়া হলে তিনি বলেন, সুখের সংজ্ঞা খুবই সিম্পল। মানুষের চাহিদা যত কম, যত অল্পতে মানুষ সন্তুষ্ট হতে পারে, তত সুখ বেশি। সুখের সংজ্ঞা এটাই।

ক্যারিয়ারের কঠিন সময়ের কথা তুলে ধরে তিনি বলেন, আমার ক্যারিয়ারের কঠিন সময় ছিল ২০১০-১১ সাল। তখন আমি ধুমছে কাজ শুরু করেছি। ফ্যামিলি বেশ সাহায্য করেছিল। বাবার হেল্প পেতাম সব সময়।

জীবনে সঠিক মানুষ খুঁজে পাওয়া কিংবা মানুষকে চেনা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, মানুষকে আসলে কখনো পুরোপুরি চেনা যায় না। কারণ তারা বহুরূপী হয়। মানুষের কখনো একটা রূপ থাকে না। তারপরও যারা সঠিক মানুষটিকে খুঁজে পায়, তারা ভাগ্যবান। অনেক ভিড়ের মাঝে সেই একজনকে খুঁজে পাওয়া কঠিন বটে। তবে দিনশেষে সঠিক মানুষটা বের হয়ে আসে। খুঁজে নিতে হয় না, চলেই আসে।

সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে শখ বলেন, এখন সম্পর্ক ভাঙা-গড়াকে মানুষ অনেকটা খোলাখুলিভাবে নিচ্ছে। কারণ, জোর করে তো আসলে সম্পর্ক হয় না। একটা মানুষের সঙ্গে বোঝাপড়া না থাকলে তো জোর করে থাকা সম্ভব না। জোর করে খারাপভাবে সম্পর্ক রাখার চেয়ে সুন্দরভাবে ভেঙে যাওয়াই ভালো।

২০২০ সালের ১২ মে আতিকুর রহমান জনকে বিয়ে করেন শখ। জন পেশায় ব্যবসায়ী, বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। গত ২৪ সেপ্টেম্বর একটি কন্যাসন্তানের জন্ম দেন শখ।

এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি মডেল-অভিনেতা নিলয় আলমগীরকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়।

Check Also

বন্ধ হচ্ছে একের পর এক কলকাতার সিরিয়াল” জেনে নিন কেন;

গত কয়েক দিনে কলকাতার একাধিক বাংলা সিরিয়াল শেষ হওয়ার খবর পাওয়া গেছে। শ্রীকৃষ্ণভক্ত মীরা, সাঁঝের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.