Breaking News
Home / মিডিয়া নিউজ / অ’ভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের নিজের মা’থার চুল ন্যা’ড়া যে কারনে।

অ’ভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের নিজের মা’থার চুল ন্যা’ড়া যে কারনে।

বলিউডের অন্যতম সেরা সু’ন্দরীর মধ্যে এখনও ঐশ্বর্য রাই বচ্চনের স্থান প্রথম। মিস ওয়ার্ল্ড হওয়ার থেকে বলিউডে পা এবং বচ্চন বাড়ির পুত্রবধূ , ঐশ্বর্য জীবনের এই সমস্ত ঘ’টনায় জলের মত পরিস্কার।

এখন পর্যন্ত তিনি এমন একজন সু’ন্দরী যার বয়স বাড়ার বদলে দিন দিন কমছে। সৌন্দর্যের শী’র্ষস্থান ছাড়তে নারাজ অ’ভিনেত্রী ঐশ্বর্যের(Aishwarya) একটি ছবি হ’ঠাৎ করেই ভাই’রাল হয়ে উঠেছেন নেট দুনিয়ায়।যদিও ছবিটি অনেক পুরনো।

সেখানে দেখা যাচ্ছে তার মা’থার একটি চুল ও অবশিষ্ট নেই। তা দেখে ঐশ্বর্যের ফ্যানদেরর চক্ষু চড়কগাছ। হ’ঠাৎ করে কেন তিনি তার সমস্ত চুল কে’টে ফেললেন? এই নিয়ে শুরু হয়েছে জ’ল্পনা। তিনি কি কোন মানত ক’রেছেন নাকি নিজে’র যৌ’বন ধ’রে রাখার জন্য এরূপ পদক্ষে’প?

ছবিতে দেখা যাচ্ছে ঐশ্বর্যর মা’থায় একটি চুলও নেই। ছবিটি যে কোন মন্দিরে তোলা সেটি স্পষ্ট। সূত্রের খবর অনুযায়ী ছবিতে তিনি তূলেছিলেন তিরুমালা মন্দিরে। এবং তিনি সেই মন্দিরে তার সুন্দর চুল দান ক’রেছেন।

অনেকের মতে তিনি তার পূর্ণ যৌ’বন ধ’রে রাখার জন্য চুল দান ক’রেছেন। কিন্তু এই বক্তব্য একদমই সত্য নয়।অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে জা’না গেছে এই ছবিটি একটি মন্দিরে তোলা। কিন্তু অ’ভিনেত্রীর এক ভক্ত ফটোশপের সাহায্যে এমন কা’ণ্ডকারখানা করেছে।

Check Also

বাংলাদেশি ভালো ছেলে পেলে বিয়ে করবেন ‘পাখি

অভিনেত্রী মধুমিতা সরকার। পাখি নামেই বেশ পরিচিত। বেশ কয়েকমাস ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব। প্রতিদিনই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *