Home / মিডিয়া নিউজ / ‘বিয়ে করব না আমি, কে আমাকে বিয়ে করে দেখিঃ শ্রাবন্তি

‘বিয়ে করব না আমি, কে আমাকে বিয়ে করে দেখিঃ শ্রাবন্তি

প্রথম বিয়েটা করেছিলেন ক্যারিয়ারের দুশ্চিন্তার আগেই। সেটা টেকেনি। এরপর বেশ কয়েকজন

নায়ক-ব্যবসায়ীর সঙ্গে তার প্রেমের খবর পাওয়া গেছে। সব গুঞ্জন থামিয়ে ভালোবেসেই শ্রাবন্তী বিয়ে

করেছিলেন মুম্বাইয়ের মডেল কৃষণ ব্রজকে। বছর যাবার আগেই চলে গেল সেই দাম্পত্য জীবনের মুগ্ধতা।

তার সঙ্গেও বিচ্ছেদ হয়েছে সম্প্রতি। আর এতেই বোধহয় হাঁপিয়ে উঠেছেন ভারতের জনপ্রিয় এই নায়িকা। তাই এবার বিয়েকে সরাসরি ‘না’ বলছেন তিনি।

এতক্ষণ যার কথা বলা হচ্ছে তিনি আর কেউ নন-শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী শ্রাবন্তী। সম্প্রতি তিনি বলেছেন, ‘আমি বিয়ে করব না, কে আমাকে বিয়ে করে দেখি…।’ তবে এই বিয়ে না করার সিদ্ধান্তকে ব্যক্তিগত ভাববেন না। কারণ এই সংলাপ বাস্তব জীবনের নয়, সিনেমার। অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত আসন্ন ছবি ‘গুগলি’তে অভিনয় করেছেন শ্রাবন্তী। সেই ছবিতে রয়েছে এই সংলাপ। শুক্রবার মুক্তি পেল এই ছবির ট্রেলার।

এর আগে মুক্তি পেয়েছে ‘গুগলি’র প্রথম ট্রেলার। সেখানে এক শিশুশিল্পীকে দেখেছেন দর্শক। অভিমন্যু শেয়ার করেছিলেন, ‘ও গুগলি। নাম সৌম্যদীপ্ত। এর আগে সিরিয়ালে কাজ করেছে। কিন্তু সিনেমা এই প্রথম। এই ছবিটা ফ্যামিলি ইমোশনাল ড্রামা। ওর বাবা-মায়ের চরিত্রে করেছে সোহম-শ্রাবন্তী। এটুকু বলতে পারি, এই জুটিকে একেবারে অন্যভাবে প্রেজেন্ট করেছি।’

ট্রেলারে রয়েছে এমন এক দম্পতির গল্প যাদের কথা বলায় সমস্যা রয়েছে। তারা তোতলা। সন্তানও কি তোতলা হবে? এই চিন্তা রয়েছে দম্পতির। ‘গুগলি’র গল্প, চিত্রনাট্য সবই করেছেন অভিমন্যু। এর আগে তার পরিচালিত দুটি ছবি দেখেছেন দর্শক। সব কিছু ঠিক থাকলে এ ছবি মুক্তি পাবে চলতি মাসেই। পারিবারিক ধাঁচের এই গল্প দর্শকের ভালো লাগবে বলেই মনে করেন টিম ‘গুগলি’র সদস্যরা।

Check Also

বন্ধ হচ্ছে একের পর এক কলকাতার সিরিয়াল” জেনে নিন কেন;

গত কয়েক দিনে কলকাতার একাধিক বাংলা সিরিয়াল শেষ হওয়ার খবর পাওয়া গেছে। শ্রীকৃষ্ণভক্ত মীরা, সাঁঝের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.