Home / মিডিয়া নিউজ / সালমান খান নেই ক্যাট-ভিকির বিয়ের অতিথির তালিকায়

সালমান খান নেই ক্যাট-ভিকির বিয়ের অতিথির তালিকায়

ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ের অনুষ্ঠান শুরু হচ্ছে রাজস্থানের ৭০০ বছরের পুরোনো কেল্লাতে।

ইতোমধ্যে শুরু হয়েছে প্রস্তুতি। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বরের মধ্যে বসবে এই তারকা জুটির বিয়ের আসর।

রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্ট ইতোমধ্যেই সেজে উঠছে।

সেখানে পৌঁছে গেছে ক্যাটরিনা-ভিকির বিয়ে আয়োজকদের ১০ সদস্যের একটি টিম। যাবতীয় আয়োজন খতিয়ে দেখবে তারা। যদিও এখন পর্যন্ত এই বিয়ের কথা নিশ্চিত করা হয়নি তারকা জুটির পক্ষ থেকে।

অবশ্য বিরাট-আনুষ্কা থেকে বরুণ-নাতাশা, বিয়ের কথা নিজেদের মুখে আগেভাগে কেউই জানাননি। ইয়ামি গৌতমের মতো তারকা তো চটপট বিয়ে করে ভক্তদের চমকে দিয়েছেন!

ক্যাটরিনা-ভিকির বিয়েতে কারা আমন্ত্রিত? সেই প্রশ্নও উঠছে ভক্তদের মনে। শোনা যাচ্চে, বিয়েতে অতিথির তালিকাও করা হয়েছে। করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালালসহ অনেকেই রয়েছেন সেই তালিকায়।

প্রশ্ন হচ্ছে, ক্যাটরিনার সবচেয়ে কাছের মানুষ সালমান খানকে ঘিরে। বলা হয়, ক্যারিয়ারের শুরু থেকেই বলিউডে ক্যাটরিনাকে আগলে রেখেছেন সালমান। তাদের প্রেম নিয়েও একটা সময় বিস্তর গুঞ্জন ছিল। পরে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। তবে খুব বেশিদিন টেকেনি সেই প্রেম। ওই ব্রেক-আপের পরও নাকি ক্যাটরিনাকে ‘ইমোশ্যানাল সাপোর্ট’ দিয়েছেন সালমান।

তাই প্রশ্ন উঠেছে ক্যাটরিনা বাস্তব জীবনে দুলহানিয়া সাজলে পাশে কি দেখা যাবে সালমানকে? উত্তর পাওয়া যায়নি এখনও। তবে ভারতীয় গণমাধ্যম অতিথির যে তালিকার কথা জানিয়েছে সেখানে নেই সালমান খানের নাম।

এদিকে আপাতত ক্যাটরিনা ও ভিকি দুজনেই নিজেদের কাজ গোছাতে ব্যস্ত। বিয়ের পর লম্বা ছুটি নেবেন বলে জানিয়েছেন ক্যাটরিনা। নতুন সংসার গুছিয়ে ফের কাজে ফিরবেন। দিওয়ালিতেই চুপিসাড়ে বাগদান সেরেছেন দুজনে, এবার চার হাত এক হওয়ার পালা। সূত্র: হিন্দুস্তান টাইমস

Check Also

বাংলাদেশ আমাদেরই একটা অংশ: কৌশানি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.