Home / মিডিয়া নিউজ / আমার হোটেলের বিল-ই মেটায়নি ওরা: নুসরাত

আমার হোটেলের বিল-ই মেটায়নি ওরা: নুসরাত

টালিউডের তারকা অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান স্বামী-সন্তান নিয়ে সুখে ঘর করছেন। তবে প্রাক্তন স্বামীকে

নিয়ে আলোচনা তার পিছু ছাড়ছে না। নিখিল জৈনের সঙ্গে বিয়ে-বিচ্ছেদ বিতর্ক নিয়ে ফের মুখ খুললেন নায়িকা।

এক সাক্ষাৎকারে নুসরাত বলেন, ওরা (নিখিলের পরিবার) আমার বিয়ের জন্য কোনো টাকা খরচ করেনি।

আমার হোটেলের বিল মেটায়নি। ওদের কিছু বলার নেই আমার। আমি নিজে সত্য, আমাকে ভুলভাবে বাখ্যা করা হয়েছে, এখন আমি সেটা স্পষ্ট করেছি।

কারো নাম প্রকাশ না করেই নুসরাত দাবি করেন, নিজের পিঠ বাঁচানোর জন্য অন্যের ঘাড়ে দোষ চাপিয়ে দেওয়া সহজ। কিন্তু কাউকে ছোট করার কোনো ইচ্ছা আমার নেই।

চুটিয়ে প্রেমের পর ২০১৯ সালের জুন মাসে তুরস্কের বোদরুমে ডেস্টিনেশন বিয়ে সেরেছিলেন নুসরাত-নিখিল। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই রূপকথার বিয়ে! অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের জল্পনার মাঝেই নুসরাত জানান, নিখিলের সঙ্গে তার বিয়ে আইনের চোখে অবৈধ, সুতরাং তাদের সম্পর্ককে একমাত্র ‘লিভ ইনের’ নাম দেওয়া যেতে পারে।

নুসরাত ও নিখিলের বিয়ে ‘স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট’ এর আওতায় রেজিস্টার করা হয়নি। আর তাই এই বিয়ের বৈধতা নিয়ে প্রশ্ন উঠেছে। নিখিল আগেই জানিয়েছেন, বারবার অনুরোধ করা সত্ত্বেও নুসরাতই তাদের বিয়ে রেজিস্ট্রি করানোর তাগিদ দেখাননি। এ নিয়ে অবশ্য কোনো মন্তব্য করেননি নুসরাত।

চলতি বছর ফেব্রুয়ারিতেই নুসরাতের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করতে চেয়ে আদালতে মামলা করেন নিখিল। সেই মামলা এখনো আদালতে বিচারাধীন। এর মাঝেই নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসে। গত ২৬ অগস্ট পুত্রসন্তানের জন্ম দেন তৃণমূলের তারকা সাংসদ নুসরাত। এমনকি যশ দাশগুপ্তকেই নিজের সন্তানের বাবা বলে পরিচয় করিয়ে দেন তিনি। এই দুই তারকার ঘনিষ্ঠমহল সূত্রের খবর, ইতোমধ্যে বিয়েটাও সেরে ফেলেছেন যশরত।

Check Also

বাংলাদেশ আমাদেরই একটা অংশ: কৌশানি

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানি মুখার্জি। অভিনয় করেন কলকাতার সিনেমায়। অর্ধ যুগের ক্যারিয়ারে পেয়েছেন দারুণ পরিচিতি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.